সোমবার, ২২ আগস্ট, ২০১১

এখন থেকে আপনি ও পারবেন ফেইসবুক একাউন্ট হ্যাক করতে (১০০% কার্যকরী)


আস্সালামু আলাইকুম । এই পোস্টটির সারাংশের সাথে আপনাদের কারো পোস্ট মিলে গিলে ক্ষমা করবেন। এছাড়াও কিছুদিন আগে আমার  ব্যক্তিগত ব্লগে আমি এই বিষয়টি নিয়ে একটি পোস্ট করেছিলাম। আর আমার ব্লগের সেই পোস্টটি আপনাদের সাথে শেয়ার করতে ইচ্ছে হলো। হয়তবা tips নতুনদের কাজে লাগতে পারে।
কিভাবে ফিসিং এর মাধ্যমে ফেইসবুক হ্যাক করতে হয় তা নিয়ে আজ আমি আলোচনা করব। ফিসিং সম্পর্কে আপনাদের খুব ভাল করেই জানা আছে। তাই আমি অযথা আপনাদের সময় নষ্ট করব না ফিসিং এর ব্যাখ্যা দিতে গিয়ে।
প্রথমেই আপনাকে যা করতে হবে তা হল - এইখানে ক্লিক করে http://www.110mb.com/ সাইটটিতে একটি একাউন্ট তৈরি করুন। সাইটটির হোমপেইজে ঢুকলেই আপনি দেখতে পাবেন একটি "SIGNUP NOW" বাটন। বাটনটিতে ক্লিক না করে নিচের বাম পাশে "GET A FREE ACCOUNT" নামের বাটনটিতে ক্লিক করুন। তারপর একাউন্ট তৈরি করা সম্পূর্ণ করুন। হয়তবা সাইটটি আপনাকে $6 donate করতে বলবে। কিন্তু চিন্তার কোন কারণ নেই। আপনি তাহলে এইখানে ক্লিক করে http://www.vtunnel.com/ সাইটটিতে যান। তারপর সাইটটিতে একটি এড্রেস বার দেখতে পাবেন। ওখানে টাইপ করুন "http://www.110mb.com/". তারপর আপনি আপনার একাউন্টটি তৈরি করতে পারবেন। উল্লেখ্য যে, http://www.vtunnel.com/ সাইটটি থেকে আপনি যে কোন ব্লক করা সাইট ভিসিট করতে পারবেন।
একাউন্ট তৈরি করার পর আপনার ইমেইলটি চেক করে একাউন্টটি একটিভ করুন। আর আপনি যদি আপনার ইমেইলের ইনবক্সে কোন মেইল না পান তাহলে আপনার "Spam" চেক করুন। একাউন্টটি একটিভ করে লগইন করুন। লগইন করে "File Manager" এ ক্লিক করুন। তারপর আপনি দেখতে পাবেন 'index.htm' নামের একটি ফাইল। ফাইলটি ডিলেট করুন।
এখন এখানে ক্লিক করে আমার তৈরিকৃত ফেইসবুক ফিসিং স্ক্রীপটি ডাউনলোড করুন (মাত্র 6 kb) । ডাউনলোড করার পর ফাইলটি আনজিপ করুন। তারমধ্যে আপনি দেখতে পাবেন "index" , "next" , "passwords" নামের তিনটি ফাইল। এবার ফাইলগুলো এক একটি করে 100mb.com এর File Manager এ আপলোড করুন। ব্যাস আমাদের কাজ এখানেই শেষ। এখন আপনি শুধু "index.php" ফাইলটির লিংক এড্রেসটি কপি করে ফিসিং সম্পর্কে অনভিজ্ঞ আপনার এমন কোন বন্ধুকে ইমেইলের মাধ্যমে অথবা তার সাথে চ্যাট করার সময় অথবা অন্য যে কোন উপায়ে পাঠিয়ে দিন। আর তাকে বলুন লিংকটিতে ক্লিক করে ফেইসবুকে লগইন করতে। যদি সে আপনার কথামত আপনার দেওয়া লিংকটিতে ক্লিক করে ফেইসবুকে লগইন করার জন্য তার ইমেইল আইডি এবং পাসওয়ার্ড টাইপ করে থাকে তাহলে আপনি অবশ্যই তা পেয়ে যাবেন আপনার 100.com একাউন্টটিতে। Email ID এবং Password সয়ংক্রিয়ভাবে একটি "passwords" নামের ফাইলে সেভ হয়ে যাবে। কিন্তু সেজন্যে আপনাকে "passwords" নামের সেই ফাইলটি তৈরি করতে হবে। একটু লক্ষ্য করুন, আপনি ইতিমধ্যেই আপনার 'File Manager' এ "passwords"  নামের একটি ফাইল আপলোড করেছেন যা আপনার "File Manager" এ 'passwords.txt' নামে দেখাচ্ছে। এখন আপনি 'passwords.txt' ফাইলটিতে ক্লিক করে আপনার ব্রাউজারটি রিফ্রেশ অথবা রিলোড করুন। তারপর দেখুন "passwords" নামের একটি নতুন ফাইল তৈরি হয়েছে যেখানে আপনি পাবেন আপনার ভিকটিমের ইমেইল আইডি এবং পাসওয়ার্ড। মনে রাখবেন প্রতিটি নতুন ইমেইল আইডি আর পাসওয়ার্ড পাওয়ার জন্য আপনার ব্রাউজারকে রিফ্রেশ বা রিলোড করাটা কিন্তু গুরুত্বপূর্ণ।
আর আপনাদের কাছে আমার অনুরোধ - অনুগ্রহ করে tips অপব্যবহার করবেন না। আর tipsভালো লাগলে অথবা আপনিও কারো একাউন্ট হ্যাক করতে পারলে কষ্ট করে কমেন্টের মাধ্যমে অবশ্যই জানাবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Backstreet Boys - Backstreet Boys - Show Me The Meaning Being Lonely .mp3
Found at bee mp3 search engine
Anupam Roy - Amake Amar Moto Thakte Dao .mp3
Found at bee mp3 search engine

মোট পৃষ্ঠাদর্শন

sironamhin